খোরশেদ আহ্বায়ক, রুহুল সদস্য সচিব

পীরগঞ্জে ঐতিহ্যবাহী উদয়ন ক্লাবের আহবায়ক কমিটি গঠন

প্রকাশিত: জুলাই ৯, ২০২৪

ঠাকুরগাঁওয়ে পীরগঞ্জে দুই যুগেরও অধিক সময় পর এক সময়ের ঐতিহ্যবাহী উদয়ন ক্লাবের কার্যক্রম গতিশীল করতে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম মোল্লাকে আহবায়ক এবং তুখোর ফুটবল খেলোয়াড় রুহুল আমিনকে সদস্য সচিব করে ৯ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় পীরগঞ্জ প্রেসক্লাব হলরুমে ক্লাবের এক সাধারণ সভায় এ কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, বাবুল চৌধুরী, লিয়াকত আলী, তরিকুল ইসলাম, মীর আঃ খালেক, সেকেন্দার আলম হিরা, হাসিনুর রহমান ও রেজাউল করিম। এছাড়াও ৫ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটিও গঠন করা হয়। উপদেষ্টা কমিটির সদস্যরা হলেন, মো. ওয়াহেদ, মো. ইব্রাহিম, মো. মোস্তাফিজুর, মো. আলম, মো. সাজেদুর রহমান লিটন।

আব্দুল ওয়াহেদ এর সভাপতিত্বে সাধারণ সভায় বক্তব্য দেন, আ’লীগ নেতা খোরশেদ আলম মোল্লা, ইব্রাহিম, খেলোয়াড় রুহুল আমিন, বাবুল চৌধুরী, মো. আলম, সেকেন্দার আলম হিরা, সাংবাদিক দেলওয়ার হোসেন দুলাল সরকার প্রমূখ।
সভায় ক্লাবের পুরাতন সদস্যরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য, দুই যুগেরও অধিক সময় ধরে ঐতিহ্যবাহী উদয়ন ক্লাবের কার্যক্রম স্থবির ছিল। সম্প্রতি ক্লাবের কার্যক্রম সচল করতে নতুন করে উদ্যোগ নেওয়া হয়। এরই ধারাবাহিকতায় সাধারণ সভার মাধ্যমে আহবায়ক কমিটি গঠন করা হয়।