স্মার্ট বাংলাদেশ গড়তে ইকো পাঠশালার শিক্ষার্থীরা ভুমিকা রাখবে…. ইউএনও শাহরিয়ার নজির

প্রকাশিত: ফেব্রুয়ারি ২২, ২০২৩

পীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শাহরিয়ার নজির বলেন, আগামীতে ভাল মানুষ হিসেবে স্মার্ট বাংলাদেশ গড়তে ইকো পাঠশালার শিক্ষার্থীরা গুরুত্বপূর্ন ভুমিকা রাখবে। তিনি সকল শিক্ষার্থীদের প্রতিযোগীতায় অংশ গ্রহন করার এবং বিজয়ী হওয়ার মনোভাব গড়ে তোলার আহবান জানান। হেরে গেলে বিজয়ীদের অভিনন্দন জানানোর মত মানষিকতাও গড়ে তুলতে হবে বলে অভিমত ব্যক্ত করেন।
বুধবার বিকালে পীরগঞ্জ ইকো পাঠশালার বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিতরণ এবং সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ইকো পাঠশালার অধ্যক্ষ ড. সেলিমা আকতারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ আতিধি পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধা ইকরামুল হক, থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম ও উপজেলা শিক্ষা অফিসার হাবিবুল ইসলাম বক্তব্য দেন।
অনুষ্ঠানে পীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জয়নাল আবেদিন বাবুল, সাধারণ সম্পাদ নসরতে খোদা রানা, জেলা পরিষদ সদস্য মোস্তাফিজার রহমান, সহকারী উপজেলা শিক্ষা অফিসার শাহজাহান আলী, সাংবাদিক মোকাদ্দেস হায়াত মিলন সহ ইএসডিও’র কর্মকর্তা, পাঠশালার শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।