বলিউডের মাদক কাণ্ডে নাম জড়াল দীপিকা-নম্রতার!

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২০

একেই বলে কেঁচো খুঁড়তে গিয়ে সাপ বেরিয়ে আসা! সারা আলি খান, শ্রদ্ধা কাপুর ও রাকুল প্রীত সিংয়ের পর এবার বলিউডের মাদক কাণ্ডে নাম জড়াল দীপিকা পাড়ুকোন ও নম্রতা শিরোধকারের!

সম্প্রতি ফাঁস হয়েছে কিছু হোয়াটসঅ্যাপ চ্যাট। যেখানে ‘ডি’ নামে একজনকে ‘কে’ নামে একজনের কাছে মাদক চাইতে দেখা গিয়েছে। রয়েছে ‘এন’ নামের একজনও।

ফাঁস হওয়া ওই হোয়াটসঅ্যাপ চ্যাটে ২০১৭ সালে অক্টোবর মাসে ‘ডি’ মাদক (হ্যাশ) চাইছেন। জবাবে ‘কে’ জানাচ্ছেন, তার বাড়িতে মাদক আছে, কিন্তু তিনি বাড়িতে নেই। সেই কথোপকথনে অমিত বলে আরও একজনের নাম উঠে আসে। ‘কে’ জানায়, অমিত ‘কোকো’ নামে রেস্তরাঁয় ‘ডি’-কে নেশার বস্তু পৌঁছে দিয়ে আসবে। ধারণা করা হচ্ছে- এই ‘ডি’তে দীপিকা, ‘এন’তে নম্রতা এবং ‘কে’তে জয়া সাহার ম্যানেজার কারিশমা।

এদিকে, ওই হোয়াটসঅ্যাপ চ্যাট প্রকাশ্যে আসার পরই জয়ার ম্যানেজার কারিশমাকে ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি) পক্ষ থেকে সমন পাঠানো হয়েছে বলে প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যমগুলো। দীপিকা পাড়ুকোনকেও ডাকা হতে পারে বলে জানা গেছে।

প্রসঙ্গত, এই জয়া সাহার সঙ্গেই সুশান্তকে মাদক দেওয়া নিয়ে কথোপকথন হয়েছিলো রিয়া চক্রবর্তীর। ফাঁস হয়েছিলো তাদের সেই হোয়াটসঅ্যাপ চ্যাটও।

এছাড়া কেওয়ান ট্যালেন্ট ম্যানেজমেন্ট এজেন্সির হয়ে কাজ করেন জয়া সাহার ম্যানেজার করিশমা। এই এজেন্সিকে সুশান্ত মামলায় ইডির প্রশ্নের মুখেও পড়তে হয়েছে।