‘টাইগার ৪’ নিয়ে ফিরছেন সালমান

প্রকাশিত: নভেম্বর ২০, ২০২৩

বলিউডের বক্স অফিসে চলছে টাইগার ঝড়। সালমান ক্যাটরিনা অভিনীত সিনেমাটি মুক্তি পেয়েছে দীপাবলিতে। আর মুক্তির পরপরই প্রত্যাশা অনুযায়ী বেশ সাড়া ফেলেছে বক্স অফিসে। টাইগার ফ্র্যাঞ্চাইজির তৃতীয় এবং শেষ সিনেমা হিসেবেই ধরা হয়েছিল সালমানের ‘টাইগার ৩।

’ তবে এই শেষ নয়! আসছে ‘টাইগার ৪।’ সদ্যই বিশ্বকাপের ফাইনালে হাজির হয়ে এমন ইঙ্গিত দিলেন সালমান খান।
সালমান খান আপাতদৃষ্টিতে নিশ্চিত করেছেন যে তিনি এবং ক্যাটরিনা কাইফ ‘টাইগার ৪’-এ টাইগার এবং জোয়া হিসাবে ফিরে আসবেন। রবিবার আইসিসি বিশ্বকাপ ২০২৩-এর ফাইনালের ফাঁকে সালমান এবং ক্যাটরিনা কথা বলছিলেন, যেখানে বলিউডের হিট জুটি তাদের সর্বশেষ রিলিজ টাইগারের প্রচারও করেছেন।

‘টাইগার ৩’ প্রেক্ষাগৃহে ভাল চলছে এবং ইতিমধ্যেই বিশ্ব বক্স অফিসে ৩০০ কোটির ক্লাবে প্রবেশ করেছে৷
বিশ্বকাপের মাঠে হাজির হয়ে ক্যাটরিনা যখন ক্রিকেটার বিরাট কোহলির খেলার প্রশংসা করছিলেন, তখন সালমান টাইগার ফিল্ম ফ্র্যাঞ্চাইজিতে আরেকটি সিক্যুয়েলের সম্ভাবনা সম্পর্কে একটি বড় ইঙ্গিত দিয়েছেন। আপনারা টাইগার ১ থেকে টাইগার ৩ পর্যন্ত দেখেছেন এবং তাও ৫৭-তে। এখন টাইগার ৪-এর জন্য ৬০ পর্যন্ত অপেক্ষা করুন। অর্থাৎ নিজের ৬০তম জন্মদিনেই টাইগার আনার ইঙ্গিত দিলেন ভাইজান।

নিজের বক্তব্যে সালমানের ফিটনেসের প্রশংসা করে ক্যাটরিনা বলেন, ‘সালমান এবং বিরাট দুজনেই তাদের ফিটনেসের জন্য প্রশংসার দাবিদার। তারা ফিটনেসের অনুপ্রেরণা।’ এছাড়া বিরাটকে অনবরত সমর্থন দেওয়ার জন্য আনুশকা শর্মার প্রশংসাও করেছেন ক্যাটরিনা।

মণীশ শর্মা পরিচালিত ‘টাইগার ৩’-এ সালমান খানের সঙ্গে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ ও ইমরান হাশমি। সিনেমাটির সবচেয়ে বড় আকর্ষণ ‘পাঠান’ শাহরুখ ও ‘কবীর’ হিসেবে হৃতিক রোশনের উপস্থিতি।

এদিকে বক্স অফিসে শুরুতে দুর্দান্ত সাড়া থাকলেও হঠাৎ করে ছন্দপতন ঘটে সালমানের ‘টাইগার ৩’-এর। এই মুহূর্তে শাহরুখের রেকর্ড ভাঙার দৌড়ে বেশ পিছিয়ে গেছেন সালমান খান। যেখানে এ বছর কিং খানের দুটি সিনেমাই বিশ্বব্যাপী ১০০০ কোটি রুপির আয় অতিক্রম করেছে, সেখানে সালমান খান এখনো ১০০০ কোটির ক্লাবে নাম লেখাতে পারেননি। এখন পর্যন্ত বিশ্বব্যাপী তার সর্বোচ্চ আয়কারী চলচ্চিত্র হলো ‘বাজরাঙ্গি ভাইজান’, যেটি বিশ্বব্যাপী ৯০০ কোটি রুপি আয় করেছে।

সূত্র : নিউজ ১৮