পীরগঞ্জে ফ্রি মেডিকেল ক্যাম্প

প্রকাশিত: ডিসেম্বর ২৫, ২০২০

সাধারণ মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিতের লক্ষ্যে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে। শুক্রবার হাজীপুর ইউনিয়নের বোর্ডহাট বাজারে অর্ক স্টুডেন্টস্ অ্যাসোসিয়েশন নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন এ ক্যাম্পের আয়োজন করে।

দিনব্যাপী মেডিকেল ক্যাম্পে হাজীপুর, সেনগাঁও, মালগাঁও, ভেবরাসহ এলাকার প্রায় দুই শতাধিক দরিদ্র মানুষকে বিনামূল্যে চিকিৎসাপত্র ও ওষুধ দেয়া হয়েছে। এতে চিকিৎসা সেবা দেন পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মো. ফয়সাল আজম, হাজীপুর ইউনিয়ন পরিবার পরিকল্পনা ইন্সপেক্টর ওমর ফারুক পলাশ, মেডিকেল অ্যাসিসটেন্ট রবিউল ইসলাম বিপুল, কৃষ্ণ চন্দ্র রায়, আবু রায়হান, শাহিনুর রহমান। এ সময় সাদেকুল ইসলাম মিলন, নরেশ রায়, রুবেল সরকার, প্যারিস, সাইদুর রহমান, সাজ্জাদ হোসেন, সুজনসহ স্বেচ্ছাসেবী সংগঠনটির সদস্যরা উপস্থিত ছিলেন।

অর্ক স্টুডেন্টস্ অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আনসারুল ইসলাম জানান, তাদের স্বেচ্ছাসেবী সংগঠনটি ২০১৩ সাল থেকে এলাকার সাধারণ, অসহায় ও হতদরিদ্র মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় বিনামূল্যে মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়েছে।