পীরগঞ্জে বন্ধুকে খুন-বন্ধু আটক

প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২৪

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে নেশাগ্রস্ত বন্ধুর হাতে খুন হলো রাসেল নামে এক যুবক। রাসেল সদর উপজেলার কাকডোব গ্রামের আনিছুর রহমানের ছেলে। শনিবার সকালে পীরগঞ্জ উপজেলার থুমনিয়া শালবনের পাশে একটি ধানক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনা অপর বন্ধু শাহিদ হোসেন আটক করেছে থানা পুলিশ।
থানা পুলিশ জানায়, শুক্রবার সন্ধ্যার পর থুমনিয়া শাল বাগানে তারা দুজন নেশা করতে আসে। নেশা করা অবস্থায় তুচ্ছ বিষয় নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তা হাতা হাতিতে রুপ নেয়। এ সময় শাহিদ তার বন্ধু রাসেলকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করলে ঘটনাস্থলেই তার বন্ধুর মৃত্যু হয়। আহত হয় শাহিদ। এ ঘটনার পর ঘাতক শহীদ এলাকার লোকজনের সাহায্য চায়। এ সময় পুলিশকে ফোন করে খবর দেয় ন্থানীয়রা।খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শাহিদকে আটক করেন এবং তাকে সাথে নিয়ে মরদেহের সন্ধান করতে থাকেন। অনেক খোাঁজাখুজির পরও মরদেহ না পেয়ে শাহিদদে নিয়ে থানায় ফিরে আসে পুলিশ। শনিবার সকালে ঐ এলাকার এক কৃষক শালবনের পাশে^ ধান ক্ষেত পরিচর্যার জন্য গিয়ে লাশের সন্ধান পায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ধান ক্ষেত থেকে রাসেলের মরদেহ উদ্ধার করে।
পীরগঞ্জ থানার ওসি খায়রুল আনাম জানান, এক যুবকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আটক শাহিদকে চিকিৎসার জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর সাথে আর কেউ জড়িত আছে কিনা অনুসন্ধান করা হচ্ছে। এ ঘটনায় হত্যা মামলা করা হয়েছে।