নতুন চলচ্চিত্রে তানহা মৌমাছি

প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২০

ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়িকা তানহা মৌমাছি। সম্প্রতি তিনি ‘আয়না’ নামের নতুন একটি চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। এতে তানহার বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক আমান রেজা।

ছটকু আহমেদের চিত্রনাট্য ও সংলাপে চলচ্চিত্রটি নির্মাণ করছেন মনতাজুর রহমান আকবর। সংগীত পরিচালনা করছেন অমিত চ্যাটার্জি ও ফিরোজ প্লাবন। চিত্রগ্রহণ করছেন আরাফাত। গীত রচনা করেছেন এন আই বুলবুল ও ফিরোজ প্লাবন। ছবিটি প্রযোজনা করছে মোহনা মুভিজ।

জানা গেছে, গতকাল (১৮ অক্টোবর) শুভ মহরতের মাধ্যমে ঢাকার অদূরে সাভারে স্বাস্থ্যবিধি মেনে নতুন চলচ্চিত্রের শুটিং শুরু হয়। এই লটের শুটিং চলবে আগামী ৩০ অক্টোবর পর্যন্ত। এরপর ঢাকা ও দেশের অন্যান্য লোকেশনে শুটিং হবে।

এ প্রসঙ্গে নির্মাতা মনতাজুর রহমান আকবার বলেন, ‘অর্থাভাবে মানুষের বাড়িতে কাজ করে আয়না। এক সময় সে জমিদারের কু-নজরে পড়ে। এ নিয়ে জটিলতা তৈরি হয়। এভাবেই সিনেমার গল্প এগিয়ে যায়।’

নতুন ছবি প্রসঙ্গে চিত্রনায়িকা তানহা মৌমাছি বলেন, ‘এই সিনেমায় আমি সুন্দর একটি চরিত্রে অভিনয় করছি। ভীষণ চ্যালেঞ্জিং একটি চরিত্র। আমার বিশ্বাস দর্শকের দারুণ ভালো লাগবে সিনেমাটি। দর্শকের ভালোলাগার প্রতি শ্রদ্ধা-ভালোবাসা রেখেই আমি সিনেমায় নিয়মিত কাজ করতে চাই। কারণ সিনেমায় নিজেকে আমি নতুন করে আবিষ্কার করতে চাই।’

উল্লেখ, পরিচালক শাহীন সুমনের ‘কি দারুণ দেখতে’ সিনেমার মাধ্যমে রুপালী পর্দায় আত্নপ্রকাশ করেন। ইতিমধ্যেই তার ‘যে গল্পে ভালোবাসা নেই’, ‘বউ বানাবো তোকে’ ও ‘অনেক দামে কেনা’ সিনেমা গুলো মুক্তি পেয়েছে। সর্বশেষ তাকে উত্তম আকাশ পরিচালিত শাকিব খান অভিনীত ‘চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া’ সিনেমায় আইটেম গানে পারর্ফম করতে দেখা গেছে।