নারীর প্রতি বৈষম্য-সহিংসতা বন্ধ করতে ঠাকুরগাঁওয়ে মানববন্ধন

প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০২০

সকল রাজনৈতিক দলে ও নির্বাচনে ৩৩ ভাগ নারী নেতৃত্ব নিশ্চিত করণ এবং নারীর প্রতি সকল ধরনের বৈষম্য-সহিংসতা বন্ধ করতে ঠাকুরগাঁও শহরের চৌরাস্তায় শনিবার দুপুরে বাংলাদেশ নারী মুক্তি সংসদ ঠাকুরগাঁও জেলা শাখার উদ্যোগে এক নারী সমাবেশ ও মানববন্ধনের আয়োজন করা হয়।
সংগঠনের সভাপতি আফরোজা রিকার সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মো. মনসুর আলী। সমাবেশে বক্তব্য দেন সহসভাপতি আয়েশা সিদ্দিকা লাকী, সাধারণ সম্পাদক দিপু রাণী, সহসম্পাদক রাহেলা আকতার, প্রচার সম্পাদক জুঁই জেসমিন, ফরিদা বেগম, হাবীবা আক্তার। বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সদর উপজেলা সভাপতি অ্যাড. ইমরান হোসেন চৌধুরী, জেলা কমিটির সদস্য ও যুবমেত্রীর সহসভাপতি সংবাদিক গোলাম সারোয়ার সম্রাট প্রমুখ।

নেতারা বলেন, বিশ্বসহ বাংলাদেশ যখন করোনা মহামারীতে শুধু রাজনৈতিক দলের কাঠামোয় ৩৩ ভাগ নারী নেতৃত্ব প্রতিষ্ঠা নারীর ক্ষমতায়নে যথেষ্ট নয়, রাজনৈতিক দলে ও নির্বাচনে ৩৩ ভাগ নারী নেতৃত্ব নিশ্চিত করার জন্য নারী-পুরুষ সকলকে এগিয়ে আসতে হবে এবং নারীর প্রতি সকল ধরনের বৈষম্য-সহিংসতা বন্ধ করতে নারী-পুরুষ সকলকে সমাজের প্রতিটি ক্ষেত্রে সক্রিয় ভুমিকা রাখতে হবে।