দীপিকার গোপন তথ্য ফাঁস করলেন সিদ্ধান্ত

প্রকাশিত: জুলাই ১৮, ২০২০

জনপ্রিয় বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। নির্মাতা সকুন বাত্রার একটি সিনেমায় অভিনয় করছেন তিনি। নাম ঠিক না হওয়া সিনেমাটিতে আরো আছেন সিদ্ধান্ত চতুর্বেদী ও অনন্যা পান্ডে।

করোনা পরিস্থিতির কারণে এতদিন সিনেমাটির কাজ বন্ধ ছিল। তবে ধীরে ধীরে এর প্রি-প্রোডাকশনের কাজ শুরু হয়েছে। সম্প্রতি সিনেমার রিডিং সেশনে অংশ নেন দীপিকা ও সিদ্ধান্ত।

পরবর্তী সময়ে এক সাক্ষাৎকারে দীপিকার প্রতি তার মু্গ্ধতার কথা জানান এই অভিনেতা। পাশাপাশি এই নায়িকার একটি গোপন তথ্য ফাঁস করে সিদ্ধান্ত চতুর্বেদী বলেন, ‘দীপিকার মধ্যে এখনো শিশুসুলভ বিষয়গুলো আছে। স্কুলের বাচ্চাদের মতো তিনি গোছানো। তার কাছে পেন্সিল ও মার্কার আছে। চিত্রনাট্য পড়ার সময় পেন্সিল দিয়ে দাগ দেন তিনি। এত সিনিয়র একজন শিল্পীর এরকম শিশুসুলভ আচরণে অনেক মজা পেয়েছি। আর এটি তিনি অনেকদিন থেকেই করে আসছেন।’

দীপিকার প্রশংসা করে এই অভিনেতা বলেন, ‘রুপালি পর্দায় কিংবা বাস্তবে আমার দেখা সবচেয়ে সুন্দর ও বিনয়ী নারী দীপিকা। তার সঙ্গে অভিনয় আমার স্বপ্ন ছিল। আর এখন আমার কাছে সবকিছু পরাবাস্তব মনে হচ্ছে। কিন্তু একজন অভিনেতা হিসেবে যখন পারফরম্যান্স করি অথবা চিত্রনাট্য পড়ি, তখন নিজেকে ভুলে যাই।’

রণবীর সিং ও আলিয়া ভাট অভিনীত ‘গলি বয়’ সিনেমায় এমসি শের চরিত্রে অভিনয় করে বিশেষ খ্যাতি পেয়েছেন সিদ্ধান্ত চতুর্বেদী। এই সিনেমা ছাড়াও ‘বান্টি অউর বাবলি-টু’ সিনেমায় দেখা যাবে তাকে।

অন্যদিকে মুক্তির অপেক্ষা দীপিকার ‘৮৩’। এই সিনেমায় রণবীর সিংয়ের স্ত্রীর চরিত্রে দেখা যাবে তাকে। সকুন বাত্রার এই সিনেমা ছাড়াও হলিউডের ‘দ্য ইন্টার্ন’ সিনেমার হিন্দি রিমেকে অভিনয় করবেন এই অভিনেত্রী।